Monday, February 15, 2016

এই বাংলার জমিনে নাস্তিকদের কোনো জায়গা নেই।
কথা গুলো শুনে গায়ের পশম কারা হয়ে যাই, এই কুত্তার বাচ্চাদের ফাঁসি কি হবে না।
দেখুন ব-দ্বীপ প্রকাশনার বই গুলোতে কি লেখা হয়েছে!
.
১) বইটির ৩২ নং পৃষ্ঠায় বলা হয়েছে-
“আল্লাহ্‌ তো মানুষেরই সৃষ্টি। কাজেই এটা মুহাম্মদের মানস সৃষ্টি। মুহাম্মদের কাছে গ্রহণযোগ্য ছিল এই রকম এক সন্ত্রাসী ও স্বেচ্ছাচারী মহাশক্তিমান অলৌকিক সত্তার কল্পনা এবং তার সর্বশ্রেষ্ঠ দাস প্রতিনিধি স্বরূপ তাঁর নিজেকে।” (অধ্যায় : ইসলাম ও নিরঙ্কুশ একত্ববাদ, পৃষ্ঠা: ৩২)
.
২) বইটির ৩৬ নং পৃষ্ঠায় বলা হচ্ছে-
“আল্লাহ্‌র প্রকৃতিই যদি এমন এক স্বেচ্ছাচারী ও বিকৃত মানসিকতাসম্পন্ন পীড়নবাদী বা ধর্ষকামীর হয় তবে এই আল্লাহ্‌র প্রকৃতি অনুসরণে মানুষ কোন্‌ চরিত্র অর্জন করতে পারে তা সহজেই অনুমেয়।” (অধ্যায়: স্বৈরতন্ত ইসলামের এক অনিবার্যতা, পৃষ্ঠা: ৩৭)
.
৩) বইটির ৫১ নং পৃষ্ঠায় বলা হচ্ছে-
“আমাদের দেশে সমাজ জীবনে নারীর তুলনামূলক অনুপস্থিতি এবং নারীর উপর ধর্ষবাদী পুরুষদের যৌন আগ্রাসন ও ধর্ষণের আধিক্য যে কোনও মানুষের চোখে পড়বে। এটা অবশ্য আমাদের দেশের একক অবস্থা নয়, সমগ্র মুসলিম পৃথিবীর অবস্থাই কম-বেশি এই রকম। (অধ্যায়- ইসলামের বিজয়ে নারীর পরাজয়, পৃষ্ঠা- ৫১)
.
৪) বইটির ১১০ নং পৃষ্ঠায় বলা হচ্ছে-
“মুহাম্মদ নিজ মতবাদ ও কর্তৃত্ব প্রতিষ্ঠার জন্য কোনও কাজেই পিছপা ছিলেন না এবং তৎকালীন অর্ধসভ্য, দরিদ্র ও মরুময় আরবের মানদণ্ড অনুযায়ী নিজ স্থূল সম্ভোগের ক্ষেত্রেও কম যান নাই। আসলে তিনি ছিলেন অসাধারণ কূট, ধূর্ত ও নির্দয়।” (অধ্যায়: ইসলামের অশুভ ভূমিকা, পৃষ্ঠা-১১০)
.
৫) বইটির ১১৪ নং পৃষ্ঠায় বলা হচ্ছে-
“বিশেষত ইসলাম ধর্ম এক ভয়ংকর সন্ত্রাসী ও ধর্ষকামী বা স্যাডিস্টিক একনায়কী ধর্ম। এই ধর্ষকামী বা স্যাডিস্টিক ধর্মের প্রচণ্ড প্রভাবের ফলে এ দেশে কোনও শুভ শক্তি মাথা তুলে দাড়াতে পারছে না।” অধ্যায়: ইসলামের অশুভ ভূমিকা, পৃষ্ঠা-১১৪)
.
যেহেতু বইমেলা বাংলা একাডেমীর তত্ত্বাবধানে হয়, তাই আপনারা বাংলা একাডেমীর দায়িত্বশীলদের সাথে বিষয়টি নিয়ে আলাপ করতে পারেন-
বাংলা একাডেমীর ফোন নম্বর-
৯৬৬০৯৩৩, ৮৬১৯৫৭৭ (মহাপরিচালক), ৮৬১৯৫৪৬, ৮৬২৮৪৪০ (পরিচালক),৮৬১৯৭১৫ (প্রধান গ্রন্থাগারিক)
৮৬১৯৩৬৪ (উপ-পরিচালক), ৮৬১৯৭৫০ (ব্যবস্থাপক)
.
ব-দ্বীপ প্রকাশন এর মূল অফিস:
ঠিকানা: ৬৩ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩- ২৫৪ এলিফ্যান্ট রোড, কাটাবন, ঢাকা-১২০৫, মোবাইল: ০১৫৫৭৭৯১৩৯৬

No comments:

Post a Comment